কে তুমি
- আমিনুল ইসলাম ১৮-০৫-২০২৪

আকাশের ঐ নীলের ভীড়ে
---রঙ হারালো কেউ,
পদ্ম ফোটা জলে আবার
---কে তুলিলো ঢেউ?
কে আসে রোজ মধ্যে রাতে
---স্বপ্ন ভেলায় চড়ে?
কার খুশিতে জোনাক জ্বলে
---আমার কুড়ে ঘরে?
কলমি লতার ফুলটা আবার
---কার খোঁপাতে নাটে?
বৃষ্টি ভেজা বাবুই হয়ে
---কে আমাতে হাঁটে?
কার ঠোঁটেতে সন্ধা লতি
জুঁই চাঁপারা হাসে?
কার মায়াতে শিশির জমে
ভোরের সবুজ ঘাসে?
কে তুমি কে লীলাবতী
---কোন প্রভাতী আলো?
আর এসনা আমার দ্বারে
---আমি একাই ভাল!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।